Search This Blog

পিএসসি নাম সংশোধনের জন্য আবেদন।

আবেদন করতে হবে ছাত্র/ছাত্রীর অভিবাবকের (পিতা/মাতা বা আইনানুগ অভিবাবক) মাধ্যমে,

বরাবর,
উপজেলা শিক্ষা অফিসার,
উপজেলার নাম, জেলার নাম।

বিষয়ঃ নাম, ছেলের নাম, স্ত্রীর নাম এবং ছেলের বয়স সংশোধনের জন্য আবেদন।

জনাব,
বিনীত নিবেদন, এইযে আমার ছেলের নাম এবং তার বয়স, স্ত্রীর এবং আমার নাম ভুলবশত পিএসসি সার্টিফিকেটে যথাক্রমে (পিএসসিতে ছেলের যে নাম, বয়স, মায়ের নাম, পিতার নাম হুবুহু লিখতে হবে। ) এবং সঠিক নাম হবে (সঠিক নাম এবং বয়স লিখতে হবে)। এবং তার প্রমাণ সাপেক্ষে  ছেলের জন্মনিবন্ধন সাটিফিকেট, আমার এবং আমার স্ত্রীর  ন্যাশনাল আইডির কপি সংযুক্ত করছি।

অতএব বিনীত প্রর্থনা এই যে, ভুল নাম কর্তন করে সঠিক নামে আমার পিএসসি সার্টিফিকেট সংশোধন করে বাধিত করবেন।




বিনীত
আপনার একান্ত অনুগত
পিতার বাবার নাম
মোবাইল নাম্বার:000000000
ঠিকানা, ..........................

2 comments:

Unknown said...

পিএসসি সনদের নাম সংশোধনে আবেদনপত্র কি স্কুল প্রধানের মাধ্যমে করতে উপজেলা শিক্ষা অফিসার বরাবর।

Unknown said...

পিএসসি সনদের নাম সংশোধনে আবেদনপত্র কি স্কুল প্রধানের মাধ্যমে করতে উপজেলা শিক্ষা অফিসার বরাবর।

realme Buds Free Earphone