Search This Blog

মোবাইল হারালে র‌্যাবের কাছে অভিযোগ দাখিলের নিয়ম

মোবাইল হারানোর সাথে সাথে (সর্বোচ্চ এক সপ্তাহ) সংশ্লিষ্ট মোবাইল অপারেটরদের সাথে যোগাযোগ করে তা সাময়িকভাবে বন্ধের জন্য কল দিন। তারা তা সাময়িক ভাবে বন্ধ করে দিবে, তার পর র‌্যাবের কাছে অভিযোগ করার জন্য আপানকে প্রথমেই থানায় জিডি করতে হবে জিডির ফরমেট পরে এখানে
জিডি করার পর জিডির কপি নিয়ে র‌্যাবের কাছে আসবেন তবে আসার আগে অভিযোগ পত্র লিখে আনবেন। নিচে তার ফরমেট দেয়া হলঃ



তারিখ, দিন/মাস/বছর

বরাবর,
র‌্যাব-১/২/৩/৪...
নিকটস্থ থানার নাম
জেলার নাম

বিষয়ঃ অভিযোগ।

জনাব,
বিনীত নিবেদন এই যে, আমি নিম্ন স্বাক্ষরকারী (পুরো নাম), পিতার নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানার গ্রাম, থানা, জেলা। এই মর্মে আমি অত্র থানায় হাজির হইয়া লিখিত ভাবে অভিযোগ করিতেছি যে, গত তারিখ/মাস/বছর ইং তারিখে আনুমানিক সন্ধ্যা ৬.৩০ ঘটিকার সময়(সময় এবং স্থান স্পষ্টভাবে লিখবেন), (কিভাবে হারাল তাও লিখবেন)। যাহার মডেল ওয়ালটন জিএফ5, যাহার আইএমইআই নং 1ঃ 999999999999999, আইএমইআই 2ঃ 888888888888888, অনেক খোজা-খুজি করিয়া কোথায় না পাওয়ায় আমি (থানার নাম)য় একটি সাধারন ডাইরী করি। সাধারন ডাইরি নং 8888 এবং তারিখ দিন/মাস/বছর ইং

অতএব, মহোদয়ের কাছে আমার আকুল আবেদন এই যে, আমি যেন আমার মোবাইল ফেরত পাইতে পারি। এর জন্য আপনার একান্ত স-মর্জি হয়

বিনীত নিবেদক



(পুরো নাম)
মোবাইল নং

No comments:

realme Buds Free Earphone