Search This Blog

রুম ছাড়ার ছাড়পত্র

রুমমেট হিসেবে থাকার পর রুম ছাড়ার সময় একটি ছাড়পত্র নেয়া দরকার কারণ যদি কোন কারণে আপনার সাবেক রুমমেটরা আপনার উপর কোন দোষ চাপাতে চায় তাহলে নথিটি কাজে লাগবে। যেভাবে রুম ছাড়ার ছাড়পত্র লিখবেন।

বরাবর,
বাড়ীওয়ালা (নাম লিখবে)  
মাধ্যম বর্তমান রুমমেট  (নাম লিখবেন)
ফ্লাটের নাম, বাড়ীর নাম্বার ও নাম
রোডের নাম, ঠিকানা পুরোটা

বিষয়ঃ রুম ছাড়ার ছাড়পত্র

জনাব আমি আপনার ..ফ্লাটের একজন রুমমেট হিসেবে গত ..মাস ধরে বসবাস করে আসছি। সাম্প্রতি আমারা চাকুরী অন্যত্র হবার কারনে আমাকে উক্ত এলাকায় চলে যেতে হচ্ছে। আমি আপনার বাসস্থানে থাকাবস্থায় সকল পাওনা পরিশোধ করে চলে যাচ্ছি  এমতাবস্থায় কোন প্রকার ঝামেলা এড়ানোর জন্য আমাকে সকল দায়-দেনা মুক্ত করে ছাড়পত্র দেবার জন্য আপনার কাছে অনুরোধ করছি।
অতএব বিনীত প্রার্থনা এই যে, আমাকে উক্ত ছাড়পত্র প্রদান করে পরবর্তী কোন বাসায় ভাড়া থাকার জন্য সাহায্য কর বাধিত করবেন।

আপনার নাম
মোবাইল নাম্বার
স্থায়ী ঠিকানা

যদি কোন কারণে ছাড়পত্রে কেউ সাইন করতে না চায় তাহলে ছাড়পত্র নিয়ে কথা বলার সময় সকল কথা আগেথেকে সাউন্ড রেকর্ড করে রাখবেন। তাতে রুম ছাড়ার কিছুদিন পর আপনাকে কেউ কোন দোষারপ করতে পারবে না।

No comments:

realme Buds Free Earphone